আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং

উখিয়ার ৮ বছরের কোরআনের হাফেজ খুন

সাজন বড়ুয়া সাজু:

উখিয়া উপজেলাধীন জালিয়াপালং ইউনিয়নের দক্ষিণ সোনাইছড়ি এলাকার বায়তুশ শরফ জামে মসজিদের ৮ বছর বয়সী এক কোরআন এর হাফেজ খুন হয়েছে।
গতকাল রাতে এই ঘটনাটি ঘটেছে বলে জানান যায়।
গতকাল রাত ৯টায় একই এলাকার মোঃ আলমগীরের ছেলে মোঃ রিফাত নামে ১৫ বছর বয়সী এক কিশোর এই খুন করেছে বলে জানায়। খুন হওয়া শিশুর নাম মোঃ আরাফাত (৮)। সে সোনাইছড়ি বায়তুশ শরফ জামে মসজিদে লেখাপড়া করত।
জানান যায়,অভিযুক্ত খুনী রিফাত কয়েকদিন আগে মোবাইলে ধারণকৃত তার মেয়ে বান্ধবীর সাথে ঘনিষ্ঠ অবস্থায় কিছু ভিডিও নিহত আরাফাত (৮) কে দেখালে তা নিহত আরাফাত সবাইকে বলে দিবে বলে বলায় তখন খুনি রিফাত ক্ষুদ্ধ হয়ে গতকাল রাত ৯টায় আরাফাত মসজিদ থেকে বের হলে তখন তাকে পিছন থেকে মুখ চেপে ধরে বায়তুশ শরফ জামে মসজিদের পিছনে নিয়ে যায় এবং ওখানে ধারালো ছুরি দিয়ে নিহত আরাফাত কে গলায় ঢুকিয়ে দেয় এবং খুনি মোঃ রিফাত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।পরে আরাফাতের চিৎকারে কিছুক্ষণ পর তার সহপাঠী এবং পরিবার এগিয়ে আসলে আরাফাতে রক্তক্ষরণ অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। রাতে উখিয়া থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করে খুনি রিফাতের বাবাকে আটক করে পরে আবারো রাতে অভিযান চালিয়ে খুনি রিফাত কে আটক করে উখিয়া থানা পুলিশ।

এই ঘটনায় উক্ত এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।সন্তানের এমন মৃত্যুে যেন কিছুতেই মেনে নিতে পারছেনা আরাফাত এর মা বাবা,তাদের কান্নার আহাজারি যেন থেমে নেই। উক্ত ঘটনায় মামলার করার প্রস্তুতি নিচ্ছে বলে জানান নিহত আরাফাত এর মামা।এছাড়া খুনি রিফাতের ফাঁসি চেয়ে প্রশাসনের প্রতি অনুরোধ জানান নিহত আরাফাতের মা-বাবা এবং গ্রামবাসী।

এই ব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আহমেদ সঞ্জুর মোরশেদের কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন এই ঘটনায় আমরা অবগত হয়েছি এবং খুনি মোঃ রিফাত এবং তার বাবা আলমগীর কে আটক করতে সক্ষম হয়েছি এছাড়া নিহত পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত মামলা করেনি।যদি মামলা হয় তাহলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ